• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেফটিক ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার 

  মনিরুজ্জামান, নরসিংদী

২০ নভেম্বর ২০২২, ১১:৪৮
সেফটিক ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার 
মরদেহের পাশে স্বজনদের আর্তনাদ (ছবি : অধিকার)

নরসিংদীতে সেফটিক ট্যাংক থেকে আশরাফুল ইসলাম নামে তিন বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার (১৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে নরসিংদীর ঘোড়াদিয়া সোনাতলা এলাকার নির্মাণাধীন একটি ভবনের সেফটিক ট্যাংক থেকে ওই শিশুর মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা।

নিহত আশরাফুল ইসলাম একই এলাকার আলফাজ মিয়া ও আম্বিয়া বেগম দম্পতির ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সকালের নাস্তা খেয়ে বাড়ির উঠানেই খেলা করছিল শিশু আশরাফুল। সকাল সাড়ে ১০টার পর তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তার মা। এক পর্যায়ে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের নির্মাণাধীন একটি একতলা ভবনের সেফটিক ট্যাংকে এক শিশুর লাশ পড়ে আছে।

এ সময় স্থানীয়রা ত্রিপল নাইনে ফোন করেন। এতে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ কে এম শহিদুল ইসলাম সোহাগসহ সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সেফটিক ট্যাংকের ভিতর থেকে শিশুটির লাশ উদ্ধার করেন। পরে শিশুটির মা ঘটনাস্থলে এসে মরদেহ শনাক্ত করেন।

নির্মাণাধীন ভবনের প্রতিবেশী জরিনা বেগম জানান, ৮-১০ বছরের একজন মেয়ে এক ছোট শিশুকে নিয়ে নির্মাণাধীন বাড়িটির পাশে দাড়িয়ে থাকতে দেখেছেন তিনি। পরে তিনি গোসল শেষে বের হয়ে তার বাড়ির পাশ দিয়ে মেয়ে শিশুটিকে একা দৌড়ে যেতে দেখেন।

শিশুটির মা আম্বিয়া বেগম বলেন, কয়েকদিন আগে পাশের বাড়ির ভাড়াটিয়া ৮-১০ বছরের এক মেয়ের সাথে তার বড় ছেলের কথা কাটাকাটি হয়। এসময় মেয়েটি তার ছেলেকে থাপ্পড় দেয়।

শনিবার সকালে ওই মেয়েকে তার বাড়ির পাশে ঘুরতে দেখা গিয়েছিল। বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের নির্মাণাধীন বাড়ির সেফটিক ট্যাংকে কীভাবে তার ছোট ছেলে গেল তা বুঝতে পারছেন না তিনি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এ কে এম শহিদুল ইসলাম সোহাগ এই তথ্য নিশ্চিত করে বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহায়তায় শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর শিশুর মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড