• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে কিশোরের আত্মহত্যা

  মিলন মাহমুদ, সিঙ্গাইর (মানিকগঞ্জ)

১৯ নভেম্বর ২০২২, ১৬:৪৮
সেতু থেকে ঝাঁপ দিয়ে কিশোরের আত্মহত্যা
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিঙ্গাইরে শহিদ রফিক সেতু (ধল্লা সেতু) থেকে লাফ দিয়ে ধলেশ্বরী নদীতে রিয়াদ হোসেন (২০) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল ধলেশ্বরী নদী থেকে তিন ঘণ্টা চেষ্টার পর তার লাশটি উদ্ধার করে।

নিহত রিয়াজ হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর (খানপাড়া) এলাকার আমিনুরুল ইসলাম খোকনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার মায়ের সাথে ঝগড়া হয় রিয়াজ হোসেনের। এরপর বিকালে উপজেলার ধল্লা এলাকার শহিদ রফিক সেতু থেকে আত্মহত্যার জন্য সে লাফ দেয়। নদীতে লাফিয়ে পড়ার পরপরই রিয়াদের তিন বন্ধু ৯৯৯ এ কল দিলে ধল্লা ফাঁড়ি পুলিশ ও সিঙ্গাইর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তিন ঘণ্টা চেষ্টার পর ধলেশ্বরী নদী থেকে তার মৃতদেহটি উদ্ধার করেন।

রিয়াদের তিন বন্ধু জানান, গতকাল রিয়াদের প্রবাসী মায়ের কাছে মোটরসাইকেল কেনার কথা বললে তাদের মাঝে ঝগড়া হয়। মায়ের সাথে অভিমান করেই এ ঘটনা ঘটিয়েছে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড