• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইস-ইয়াবাসহ কারবারি গ্রেফতার

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৯ নভেম্বর ২০২২, ১৬:৩৭
আইস-ইয়াবাসহ কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় ৫০ লাখ টাকা মূল্যের মাদক দ্রব্যসহ মোহাম্মদ হোসেন মুন্সি নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাতে তাকে মাদক দ্রব্যসহ গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১১ হাজার ৮শ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মোহাম্মদ হোসেন মুন্সি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার দোফল্লা গ্রামের আলী আকবর মুন্সির ছেলে। পুলিশ মাদক পাচারে ব্যবহৃত আলু বোঝাই একটি ট্রাক জব্দ করে। গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জরুরি দায়িত্ব পালনকালে একটি ট্রাকযোগে মাদক পাচারের সংবাদ পান। গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা টোল প্লাজা এলাকায় চেক পোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে।

এ সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী আলু ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ২০-৩৭৪২) তল্লাশি করে ১১ হাজার ৮শ পিস ইয়াবা ও ১২ পিস ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। যার মূল্য ৫০ লাখ ৪০ হাজার টাকা। এ সময় মাদক কারবারি মোহাম্মদ হোসেন মুন্সিকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বাদী হয়ে গ্রেফতারকৃত মোহাম্মদ হোসেন মুন্সি, ফেনির ছাগলনাইয়া থানার আব্দুল হালিমের ছেলে আবু হানিফসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, গ্রেফতারকৃত আসামি একজন পেশাদার মাদক কারবারি। তার সঙ্গে একটি চক্র জড়িত। তাদের গ্রেফতার করা হবে। গ্রেফতার মাদক কারবারিকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড