• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাটির গর্তে তিন কোটি টাকার ইয়াবা লুকিয়ে রেখেছিল কারবারি 

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৯ নভেম্বর ২০২২, ১৬:০৪
মাটির গর্তে তিন কোটি টাকার ইয়াবা লুকিয়ে রেখেছিল কারবারি 
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে অভিযান পরিচালনা করে র‍্যাব-৭, চট্টগ্রাম মাটির গর্ত থেকে ৯১ হাজার পিস ইয়াবাজব্দসহ কুখ্যাত মাদক কারবারি শহীদ উল্লাহ (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতার হওয়া মাদক কারবারি ওই যুবক শহীদ উল্লাহ্ বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের মিনজিরিতলা গ্রামের মৃত সৈয়দুল ইসলামের পুত্র।

গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের সময় উপজেলার একই এলাকার মাদক কারবারির বসতঘরে অভিযান পরিচালনা করে মাটির গর্ত হতে একটি প্ল্যাস্টিকের ছোট বস্তার ভিতরে থাকা ইট সাদৃশ্য সাদা পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৯১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি বলেছেন, গোপন সংবাদে খবর পাই, কতিপয় মাদক কারবারি বাঁশখালী থানাধীন মিনজীরী তলা এলাকায় জনৈক শহীদুলের বসতঘরের ভিতর মাদক দ্রব্য মজুত রেখে ক্রয় বিক্রয় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তার বসতঘরে মাটির গর্তে প্লাস্টিকের বস্তায় মোড়ানো ৯১ হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করি। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় তিন কোটি টাকা।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্ত এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীকালে তা চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকার মাদক কারবারিদের নিকট খুচরা ও পাইকারিভাবে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড