• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ঝরল শিক্ষকের প্রাণ

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

১৯ নভেম্বর ২০২২, ১৫:০২
সড়কে ঝরল শিক্ষকের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে সিএনজির ধাক্কায় অনিল চন্দ্র দেবনাথ (৭২) নামে এক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নিহত হয়েছেন।

গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় ঘোড়াশালের পৌর অডিটোরিয়ামের সামনের সড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহত অনিল চন্দ্র দেবনাথ ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের মৃত যোগেশ চন্দ্র দেবনাথের ছেলে।

স্বজনরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে নিজ পাইকসা গ্রামের নিজ বাড়ি থেকে ঘোড়াশালের উদ্দেশ্য বের হন অনিল চন্দ্র দেবনাথ। পরে সন্ধ্যা ৬টায় ঘোড়াশাল পৌর অডিটোরিয়ামের সামনের রাস্তার একপাশ দিয়ে হেটে যাচ্ছিলেন তিনি।

এ সময় পলাশ থেকে ছেড়ে আসা একটি সিএনজি তাকে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানের দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

স্বজনরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপার ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) নাইবুল ইসলাম জানান, দুর্ঘটনায় নিহত একজনের খবর জানতে পেরেছি। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড