• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডেঙ্গুর কবলে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

  শাকিল মুরাদ, শেরপুর

১৯ নভেম্বর ২০২২, ১৪:৫৫
ডেঙ্গুর কবলে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

শেরপুরে ডেঙ্গু জ্বরসহ নানা অসুখে মজিবর রহমান (৭০) নামে সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) রাতে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় মারা যান তিনি। মজিবর রহমান সদরের চরশেরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বালুরঘাট এলাকার বাসিন্দা মজিবর রহমান গত ১৬ নভেম্বর জ্বরে আক্রান্ত হয়ে জেলা সদর হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষার পর তার শরীরে ডেঙ্গু পজিটিভ হয়। এরপর মজিবর রহমানকে ডেঙ্গু ও আইসিইউ ওয়ার্ডে ভর্তি করা হয়। ডেঙ্গু জ্বর ছাড়াও তার শ্বাসকষ্ট, ডায়াবেটিসসহ নানা রোগ ছিল। পরে চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার রাতে মৃত্যু হয় তার।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) খায়রুল কবির সুমন বলেন, এ বছর শেরপুর জেলায় প্রথম ডেঙ্গু রোগী হিসেবে তিনি মারা গেলেন।

জেলা সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. জসীম উদ্দিন বলেন, জেলায় ডেঙ্গু রোগী অনেক কম, আমরা সচেতনতার জন্য ভালো আছি। বর্তমানে হাসপাতালে ডেঙ্গু রোগী ভর্তি আছে ১১ জন। এর মধ্যে বেশিরভাগই রোগী ঢাকাসহ বিভিন্ন জায়গায় থেকে গ্রামের বাড়িতে এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড