• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্জেন্টিনার পতাকার রঙে দোকান রাঙিয়েছেন দোকানি

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৯ নভেম্বর ২০২২, ১৪:৪২
আর্জেন্টিনার পতাকার রঙে দোকান রাঙিয়েছেন দোকানি
আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো দোকান (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রিয় ফুটবল দল আর্জেন্টিনার পতাকার রঙে দোকান রাঙিয়েছেন আনিছুল হক ভূঁইয়া। দোকানটি এখন ‘আর্জেন্টিনা স্টোর’ নামেই পরিচিত। উপজেলার ২নং হিঙ্গুলি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মধ্যম আজম নগর সিএনজি স্টেশন এলাকার মেসার্স ভূঁইয়া স্টোরটি দেখতে আশপাশের এলাকা থেকে মানুষ ভিড় করছে।

সরেজমিনে দেখা যায়, দোকানের চারপাশের দেওয়ালজুড়ে শোভা পাচ্ছে আর্জেন্টিনার পতাকার রং। দূর থেকে দেখলে মনে হবে যেন এক টুকরো আর্জেন্টিনা। একটা সময়ে ভূঁইয়া স্টোর নামে চিনলেও এখন এই দোকানটি আর্জেন্টিনা স্টোর নামে পরিচিত।

৫৫ বছর বয়সী আনিছুল হক ভূঁইয়া বলেন, ১৫ বছর বয়স থেকে আমি ম্যারাডোনার ভক্ত ছিলাম। তখন থেকে আমি আর্জেন্টিনার জন্য পাগল। ব্যবসার পাশাপাশি বিভিন্ন ধরনের সবজি চাষ করে থাকি। আমার চার ছেলে ও তিন মেয়ে। তারাও সবাই আর্জেন্টিনার সমর্থক। এবার মেসির শেষ বিশ্বকাপ। আশা করছি এবার কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা শেষ হাসি হাসবে।

তিনি আরও বলেন, আর্জেন্টিনা দলের প্রতি ভালোবাসা থেকে আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানকে আর্জেন্টিনার রঙে রাঙিয়ে তুলেছি। দল যখন জয় পায় তখন অনেক ভালো লাগে। হেরে গেলে কষ্ট লাগে। গত বিশ্বকাপে এলাকার সবাইকে বাড়িতে দাওয়াত দিয়ে খাবারেরও আয়োজন করেছি। এবারো আর্জেন্টিনার খেলা চলাকালীন সময়ে খাবারের আয়োজন থাকবে।

ওই এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন বলেন, আমি ছোটবেলা থেকে দেখে আসছি আনিছ ভাই আর্জেন্টিনার ভক্ত। আমিও আর্জেন্টিনার সমর্থক। এবারের কাতার বিশ্বকাপের আর্জেন্টিনার দলটি অসাধারণ হয়েছে। আশা করছি এবার মেসির হাতে বিশ্বকাপ উঠবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড