• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের বিচক্ষণতায় হারানো সন্তানকে ফিরে পেলেন বাবা-মা

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

১৯ নভেম্বর ২০২২, ১২:০২
পুলিশের বিচক্ষণতায় হারানো সন্তানকে ফিরে পেলেন বাবা-মা

নওগাঁর আত্রাই থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া কমলমতি শিশু ছাইফকে (৮) ফিরে পেয়েছে তার বাবা-মা। নিখোঁজের পর সন্তানকে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা তারা।

গতকাল শুক্রবার রাতে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার শিশু ছাইফকে তার দাদা রতন মিয়ার হাতে তুলে দেন।

জানা যায়, গেল বৃহস্পতিবার সকালে উপজেলার আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন থেকে নেমে একটি ভ্যান গাড়িতে উঠে শিশু ছাইফ। ভ্যানটি উপজেলার ভবানীপুর এলাকায় এসে থামলে ভ্যানে থাকা সকল যাত্রী নেমে পড়লেও শিশুটি ভ্যানেই থেকে যায়, ভ্যান চালক তাকে কোথায় যাবে জিজ্ঞাসা করলে সে কান্নাকাটি করতে থাকে। ভ্যানচালক ও কতিপয় কিশোর শিশুটির গতিবিধি দেখে তারা বুঝতে পারে শিশুটি এ এলাকার নয়। পরে ভ্যান চালক স্থানীয় সাংবাদিক নাজমুল হক নাহিদের কাছে নিয়ে আসলে তিনি ভ্যানচালক ও কতিপয় কিশোরের সহায়োতায় আত্রাই থানা পুলিশের কাছে শিশুটিকে হস্তান্তর করে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, হারিয়ে যাওয়া শিশু ছাইফকে থানায় নিয়ে আসার সাথে সাথে তাকে সকালের খাবার খাওয়ানোর পর তার নাম পরিচয় শুনে তার পরিবারের কাছে সংবাদ পাঠিয়ে শুক্রবার রাতে তার অভিভাবক দাদা ও ফুফার হাতে তুলে দেয়া হয় কোমলমতি শিশু ছাইফকে। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড