• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে আ. লীগ কার্যালয় ভাঙচুর, পরিদর্শন করলেন নেতাকর্মীরা

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৯ নভেম্বর ২০২২, ১০:০১
সোনারগাঁয়ে আ. লীগ কার্যালয় ভাঙচুর, পরিদর্শন করলেন নেতাকর্মীরা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষাড়িয়ারচর এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুরের ঘটনায় গতকাল শুক্রবার সন্ধ্যায় ক্ষতিগ্রস্ত দলীয় কার্যালয় পরিদর্শন করেন স্থানীয় আ. লীগ নেতাকর্মীরা।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের দলীয় সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভুঁইয়া, জ্যৈষ্ঠ সহ সভাপতি মাসুদুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, আওয়ামী লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বলেন, বিএনপি জামায়াতের কাজ হলো জ্বালাও পোড়াও করা আর আওয়ামী লীগের নেতাকর্মীদের কাজ হলো জনগণের জান মাল রক্ষা করা। আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করেন।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ার চর এলাকায় উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমর্থকরা হামলা চালিয়ে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নম্বর ওয়ার্ডের কার্যালয় ভাংচুর করে তিনজনকে পিটিয়ে আহত করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড