• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই হাজার ফুট পতাকা বানিয়ে আর্জেন্টাইন সমর্থকদের উল্লাস

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

১৯ নভেম্বর ২০২২, ০৯:৪৮
দুই হাজার ফুট পতাকা বানিয়ে আর্জেন্টাইন সমর্থকদের উল্লাস
দুই হাজার ফুট পতাকা নিয়ে আর্জেন্টাইন সমর্থকদের উল্লাস (ছবি : অধিকার)

ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে নরসিংদীর পলাশ উপজেলায় দুই হাজার ফুট লম্বা পতাকা বানিয়ে চমক সৃষ্টি করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তরা পলাশ বাজার থেকে আলির মোড় পর্যন্ত এক কিলোমিটার লম্বা পতাকা নিয়ে এলাকাজুড়ে বিশাল র‍্যালি প্রদর্শন করা হয়।

জানা যায়, ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের সমর্থক শেখ মোহাম্মদ আফলাতুল হোসেন সৈকত, রিফাত হোসেন, আসিফ আহমেদ, নাজমুল হুদা ও লিওনদের উদ্যোগে বৃহৎ আকৃতির পতাকাটি তৈরি করা হয়। শুধু পতাকা প্রদর্শন নয় আর্জেন্টিনা দলের ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের সমর্থকদের উদ্যোগে বড় পর্দায় খেলা দেখানোর জন্য বড় প্রজেক্টরসহ প্রয়োজনীয় সরঞ্জামও কেনা হয়েছে।

পলাশ বাজার, ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্র ও পলাশ বাসস্ট্যান্ডে প্রজেক্টের মাধ্যমে বড় পর্দায় খেলা দেখানোর কথাও তারা জানিয়েছে।

আর্জেন্টাইন দলের সমর্থকরা জানান, টানা পাঁচদিন ধরে ৯০০ গজ কাপড় দিয়ে মাধবদীর আলগী এলাকার আল-আমিন টেক্সটাইলের কারিগররা এই দুই হাজার ফুট লম্বা পতাকাটি তৈরি করেন। সব মিলিয়ে পতাকা তৈরিতে প্রায় এক লাখ টাকা খরচ হয়েছে।

পতাকা দেখতে আসা সুমন মিয়া বলেন, আমার জানা মতে এত বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র‍্যালি হবে শুনেই দেখতে আসলাম।

আফলাতুল হোসেন সৈকত বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের সমর্থন করি। ফেসবুকে, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানোর খবর পেয়েছি। গত বিশ্বকাপে আমরা ১৮০০ ফুট লম্বা পতাকা তৈরি প্রদর্শনী করেছিলাম। এবার আমরা দুই হাজার ফুট বিশাল একটি পতাকা তৈরি করেছি। আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা। এবার প্রিয় ফুটবল দল আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে বলে আমরা আশাবাদী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড