• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনভর থানা হেফাজতে থেকে বিয়ের পর মুক্তি!

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৮ নভেম্বর ২০২২, ১১:৩১
দিনভর থানা হেফাজতে থেকে বিয়ের পর মুক্তি!

গভীর রাতে বিধবা নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় এনামুল হক (৪০) নামে এক যুবককে আটক করে এলাকাবাসী। এরপর ৯৯৯ নম্বরে ফোনকল পেয়ে ফুলবাড়ি থানা পুলিশ গত মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সারাদিন থানা হেফাজতে থাকার সময়কালে এলাকার মাতব্বররা মোটা অংকের টাকা নিয়ে আপোষ মীমাংসার চেষ্টা চালায়। কিন্তু মেয়েটি বিয়ের দাবিতে অনড় থাকায় দিনশেষে সেদিন সন্ধ্যায়ই যুবকটিকে অভিভাবকের জিম্মায় রেখে বিয়ের ব্যবস্থা করা হলে চাঞ্চল্যকর ঘটনার পরিসমাপ্তি ঘটে।

জানা গেছে, কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার সদর ইউনিয়নের বড়লই মিয়াজিপাড়া গ্রামের মৃত ফজলুল হকের বিধবা মেয়ে ঝর্ণা বেগমের (৪০) সাথে পার্শ্ববর্তী পকিরপাড়া গ্রামের আবু বকরের ছেলে এনামুল হকের দীর্ঘদিন ধরে পরকীয় প্রেম চলছিল। এ অবস্থায় গত সোমবার রাতে এনামুল হক প্রেমিকার সাথে মেলামেশা করতে গেলে আপত্তিকর অবস্থায় এলাকাবাসীর তাদেরকে আটক করে। পরে যুবককে পুলিশে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে ওই ওয়ার্ডের ইউপি সদস্য মাহাবুল হক বলেন, আমি উপস্থিত ছিলাম না, তবে শুনেছি তিন লাখ টাকা দেনমোহরে রাতেই তাদের বিয়ে হয়েছে।

ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, ওই নারীর অভিযোগ না থাকায় এবং ছেলে বিয়েতে রাজী হওয়ায় চেয়ারম্যানের উপস্থিতিতে ছেলেকে অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। পরে রাতেই তাদের বিবাহ সম্পন্ন হয়েছে। এখন তারা স্বামী-স্ত্রী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড