• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রী-শালিকাকে দিয়ে সবজির আড়ালে ফেনসিডিল বেচতেন স্বামী!

  জে রাসেল, ফরিদপুর

১৮ নভেম্বর ২০২২, ১০:৩০
স্ত্রী-শালিকাকে দিয়ে সবজির আড়ালে ফেনসিডিল বেচতেন স্বামী!

সবজির আড়ালে অভিনব কায়দায় পাচারকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৫০ বোতল ফেনসিডিলসহ আন্তঃজেলা মাদক কারবারি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে।

গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকালে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন জয়বাংলার মোড়ে তাদের গ্রেফতার করা হয়। গোপালগঞ্জ জেলা থেকে ছেড়ে আসা বিআরটিসি বাসে এসব ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিলো রাজধানী ঢাকায়।

গ্রেফতারকৃত হলেন- রূপা বেগম (৩৭), স্বামী- জাহিদ হাসান, জাহিদ হাসান (৪১), পিতা- মো. হানিফ শেখ এবং সাদিয়া বেগম (৩০), স্বামী- মো. সেলিম মোল্লা।

মাদক কারবারি রুপা বেগমের সাথে কথা বললে তিনি জানান, চুয়াডাঙ্গা জেলার জীবননগরের মাঠপাড়া এলাকার সেলিম ওরফে আলম নামে একজনের নিকট হতে তারা এই ফেনসিডিল কিনে এনে ঢাকার যাত্রাবাড়ী এলাকার নাজমা নামের ব্যবসায়ীর কাছে পৌঁছে দিবে। এতে তারা প্রতি বোতলে ১৫০ টাকা করে কমিশন পাবে। তারা ১২ বছরের অধিক সময় ধরে এ ব্যবসার সাথে জড়িত।

ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন জানান, গ্রেফতারকৃতরা চুয়াডাঙ্গা এবং যশোর এলাকার বাসিন্দা। তারা চুয়াডাঙ্গার সীমান্ত থেকে বিক্রির জন্য ঢাকায় নিয়ে যায় ফেনসিডিল। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে এরা মাদক বহন করে। এবারের চালান পাচারের ক্ষেত্রে তারা ফেনসিডিল ভর্তি বস্তাগুলোর উপর সবজি রেখে বিভ্রান্ত করার চেষ্টা করছিল।

তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮এর সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করার প্রক্রিয়া চলমান রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড