• রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঁচদোনায় বাস-অটোরিকশা সংঘর্ষে যুবকের মৃত্যু 

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

১৭ নভেম্বর ২০২২, ১৫:৩৩
পাঁচদোনায় বাস-অটোরিকশা সংঘর্ষে যুবকের মৃত্যু 

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আমির হামজা (৩৬) নামে একজন নিহত হয়েছেন। এ সময় নারী ও শিশুসহ গুরুতর আহত হন আরও চারজন।

আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত আমির হামজা টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার সিংহরাগী এলাকার শুকুর আলীর ছেলে। আর আহতরা হলেন- গাজীপুরের টঙ্গী এলাকার ঝর্ণা, তনুশ্রী, তাপসী এবং টাঙ্গাইলের কাজলা দাস। তারা সকলেই সিএনজি অটোরিকশার যাত্রী।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে নরসিংদী সদরের পাঁচদোনা মোড় থেকে একটি সিএনজি ঘোড়াশালের উদ্দেশ্যে ছেড়ে যায়। সিএনজিটি ভাটপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী এনা পরিবহন নামে এক যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী আমির হামজা নিহত হয়। আর চারজন গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে চারজনকেই ঢাকায় পাঠায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড