• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজার পিস ইয়াবাসহ কারবারি গ্রেফতার

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১৭ নভেম্বর ২০২২, ১৫:১৯
হাজার পিস ইয়াবাসহ কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মনছুর আলম (২২) নামে এক যুবকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামি মনছুর আলম কক্সবাজার জেলার সদর থানার পিএম খালী ইউনিয়নের খুরুলিয়া (বড় পাতলী) এলাকার মোজাহের আহম্মেদের ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার চন্দনাইশ পৌরসভার উত্তর গাছবাড়ীয়া এলাকায় সড়ক ও জনপথ অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিশেষ অভিযান চালিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী মারসা পরিবহনের যাত্রী মনছুর আলমকে গ্রেফতার করা হয়। পরে তাকে তল্লাশি করে তার প্যান্টের পকেটে রক্ষিত এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার অনুমানিক মূল্য তিন লক্ষ টাকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করার পর তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড