• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সত্তর হাজার পিস ইয়াবাসহ তিন কারবারি আটক

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১৭ নভেম্বর ২০২২, ১২:৪৮
সত্তর হাজার পিস ইয়াবাসহ তিন কারবারি আটক

কক্সবাজার টেকনাফ থানাধীন লামার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৭০ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‍্যাব-১৫।

আটককৃত ব্যক্তিরা হলেন- টেকনাফ উপজেলার সাবরাং ইউপির শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়ার আলি আহমদের ছেলে মোহাম্মদ শাহ আলম, মৃত আবুল হাশেমের ছেলে মফিজুর রহমান ও কুতুপালং ক্যাম্প- ০৩, ব্লক- এএ৩, এফসিএন নং- ১৮৩০২২ এর তবারক হোসেনের ছেলে নুর বশর।

গত বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করে র‍্যাব-১৫ গণমাধ্যমে জানায়, র‍্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল মঙ্গলবার সকাল ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হাজী মার্কেট মিষ্টিবন দোকানের উত্তর পাশে টেকনাফ লামার বাজার হইতে টেকনাফ ঝর্ণাচত্তর গামী পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে তিনজন মাদক কারবারিকে আটক করা হয়।

পরবর্তীকালে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ১নং ধৃত ব্যক্তির নিকট হতে ৩০ হাজার পিস ইয়াবা, ২নং ধৃত ব্যক্তির নিকট হতে ২০ হাজার পিস ইয়াবা এবং ৩নং ধৃত ব্যক্তির নিকট হতে ২০ হাজার পিস ইয়াবাসহ সর্বমোট ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি অটোরিকশা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং বর্ণিত মাদক কারবারিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেটসমূহ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ ও কক্সবাজার শহরের বিভিন্ন জায়গায় বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল।

র‍্যাব আরও জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড