• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাষের জন্য সার-বীজ পেলেন চার হাজার কৃষক

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৭ নভেম্বর ২০২২, ১১:৪৩
চাষের জন্য সার-বীজ পেলেন চার হাজার কৃষক

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে চলতি বছরে চার হাজার ৪৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সরিষা, গম, ভুট্টা, শীতকালীন পেঁয়াজ ও মুগ উৎপাদন বৃদ্ধিও লক্ষ্যে বিনামূল্যে বীজ, সার সহায়তা প্রদান করা হয়।

গতকাল বুধবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার সহায়তা প্রদানের কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

এ সময় বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমারের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, বিশেষ অতিথি বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, বড়বাড়ি ইউপি চেয়ারম্যান মো. আকরাম আলী।

বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন- উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার সহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- মৎস্য অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শাহারা বানু, বালিয়াডাঙ্গী উপজেলা তাঁতি লীগের সভাপতি সাদেকুল ইসলামসহ বালিয়াডাঙ্গী উপজেলার কৃষক-কৃষাণীরা।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, বালিয়াডাঙ্গীতে মোট চার হাজার ৪৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, সার সহায়তা প্রদান করা হবে। এর মধ্যে সরিয়া বীজ পাবে ১৬০০ জন কৃষক, গমের বীজ ২০০০ জন কৃষক, ভুট্টা বীজ ৬০০ জন কৃষক, পেঁয়াজের বীজ ৬০ জন কৃষক ও মুগ ডাল বীজ ১৮০ জন কৃষকের মাঝে বিতরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড