• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসএসসি পরীক্ষার্থী শাহআলমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোচ্চার শিক্ষার্থীরা 

  মনিরুজ্জামান, নরসিংদী

১৭ নভেম্বর ২০২২, ১০:০০
এসএসসি পরীক্ষার্থী শাহআলমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোচ্চার শিক্ষার্থীরা 

আততায়ীদের হাতে নিহত ২০২২ সনে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী মাধবদী সতীপ্রসন্ন ইন্সটিটিউশনের শিক্ষার্থী মোবারক হোসেন শাহআলমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল বুধবার (১৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে মাধবদী পৌরসভার সামনের রাস্তায় মাধবদী সতীপ্রসন্ন ইন্সটিটিউশনের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কিরণ কুমার দেবনাথ বলেন, মাধবদী সতীপ্রসন্ন ইন্সটিটিউশনের শিক্ষার্থী সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থী মোবারক হোসেন শাহআলমকে যারা নির্মমভাবে জখম করে হত্যা করেছে আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত খুনিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে তাদের ফাঁসির রায় কার্যকর করতে প্রশাসনসহ সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করি।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনোয়ার হোসেন বলেন, এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী আমাদের বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শাহআলমকে উপর্যুপরি আঘাত করে নির্মমভাবে হত্যা করেছে। আমরা বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ভাইদের মাধ্যমে স্থানীয় প্রশাসন ও সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আবেদন জানাই তারা যেন যত দ্রুত সম্ভব সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত খুনিদের আইনের আওতায় এনে তাদের ফাঁসি কার্যকর করেন।

বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী তাহসিন ইসলাম অর্ণব বলেন, আমরা আমাদের বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মোবারক হোসেন শাহআলম হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে যারা তাকে নির্মমভাবে হত্যা করেছে তাদের ফাঁসির রায় কার্যকর করতে পুলিশ প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করি।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ বিদ্যালয়ের চার সহস্রাধিক শিক্ষার্থী হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশগ্রহণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড