• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে দুই পৌর প্রশাসক নিয়োগ

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৫ নভেম্বর ২০২২, ১৬:২৩
পিরোজপুরে দুই পৌর প্রশাসক নিয়োগ

পিরোজপুরের ভাণ্ডারিয়া ও মঠবাড়িয়া পৌরসভায় প্রশাসক নিয়োগ করা হয়েছে। গতকাল সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ সচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পিরোজপুর ভাণ্ডারিয়া পৌরসভায় মো. ফাইজুর রশিদ খসরুকে প্রশাসক নিয়োগ করা হয়।

অপর দিকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ সচিব মো. আব্দুর রহমান স্বাক্ষরিত অন্য এক প্রজ্ঞাপনে পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভায় মো. আজিজুল হক সেলিম মাতুব্বরকে প্রশাসক করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়- স্থানীয় সরকার (পৌরসভা আইন), ২০০৯ ও সংশ্লিষ্ট বিধিবিধান অনুযায়ী নিয়োগকৃত প্রশাসক পৌরসভার সার্বিক কর্মকাণ্ড পরিচালনা করবেন। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

উল্লেখ্য, ২০১৫ সারে পিরোজপুরের ভাণ্ডারিয়া পৌরসভা গঠন হওয়ার পরে এখন পর্যন্ত কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এখানে উপজেলা নির্বাহী অফিসার পৌর প্রশাসকের দায়িত্বে ছিলেন। নতুন নিয়োগকৃত পৌর প্রশাসক মো. ফাইজুর রশিদ খসরু ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

অন্য দিকে মঠবাড়িয়া পৌরসভার পৌর পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরে সেখানে উপজেলা নির্বাহী অফিসারকে প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল। নতুন ঘোষিত প্রজ্ঞাপনে পূর্বের দেওয়া আদেশ বাতিল করা হয়।

মঠবাড়িয়া পৌরসভায় নিয়োগকৃত প্রশাসক মো. আজিজুল হক সেলিম মাতুব্বর মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড