• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১৫ নভেম্বর ২০২২, ১৬:১৭
ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

কক্সবাজারের টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবা বড়িসহ এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। আটক যুবকের নাম মো. আব্দুল্লাহ (৩০)। সে উপজেলার সাবরাং ইউপির নয়া পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে। তার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৯০ লাখ টাকা বলেও জানায় বিজিবি।

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, উপজেলার সাবরাং ইউপির নয়া পাড়া এলাকায় মাদক ব্যবসায়ী আব্দুল্লাহ গেল (৩০ অক্টোবর) ইয়াবার একটি বড় চালান মায়ানমার হতে পাচার করে। তখন থেকে ওই মাদক কারবারি দিকে বিজিবির গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে গণমাধ্যমে পাঠানো এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন

টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, উক্ত মাদক কারবারি মায়ানমার হতে ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দেশ্যে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ সাবরাং বিওপি'র দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় লুকায়িত রেখেছে। উক্ত সংবাদের ভিত্তিতে (১৫ নভেম্বর) ভোর সাড়ে চারটার দিকে সাবরাং বিওপির সীমান্ত সুরক্ষা টহলদল বিআরএম-৫ হতে আনুমানিক ১০০ দক্ষিণ-পূর্ব কোণে এবং ৪নং পোস্ট হতে ৩০০ গজ উত্তরে বেড়ী বাঁধ সংলগ্ন লবণ মাঠ হতে উক্ত সন্দেহভাজন ইয়াবা কারবারি মো. আব্দুল্লাহকে আটক করা হয়। পরবর্তীকালে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বেড়ী বাঁধ সংলগ্ন কেওড়া বাগানে একটি গাছের গোঁড়ায় বিশেষভাবে লুকায়িত অবস্থায় কালো পলিথিনে মোড়ানো ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আইনি কার্যক্রম শেষে জব্দ মাদক ও আটক যুবককে গ্রেফতার দেখিয়ে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড