• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবেশ রক্ষায় কাজ করবে সবুজ আন্দোলন 

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৫ নভেম্বর ২০২২, ১৫:০৫
পরিবেশ রক্ষায় কাজ করবে সবুজ আন্দোলন 

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন জলবায়ু পরিবর্তন নেতিবাচক প্রভাব সম্পর্কে জনসচেতনতা তৈরির জন্য কাজ করছে। আদমদীঘি উপজেলায় পরিবেশ রক্ষায় ও জলবায়ু পরিবর্তনে জনসচেতনতা সৃষ্টি করতে কাজ করবে সবুজ আন্দোলন আদমদীঘি উপজেলা নবগঠিত কমিটি।

আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে সবুজ আন্দোলন আদমদীঘি উপজেলাতে ২৮ সদস্য বিশিষ্ট কমিটি ২ বছরের জন্য অনুমোদন দেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার এবং মহাসচিব মহসিন সিকদার পাভেল।

সাংবাদিক গোলাম রব্বানী দুলালকে সভাপতি ও সাংবাদিক সাগর খানকে সাধারণ সম্পাদক ও বিকাশ চন্দ্র প্রাংকে সাংগঠনিক সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে মিহির সরকার, মশিউর রহমান সজল ও নাসিফ আরেফিন নিবিরকে সহ সভাপতি, রাহুল পারভেজ ও আবু বক্কর সিদ্দিককে যুগ্ম সাধারণ সম্পাদক, ওমর ফারুকে সহ সাংগঠনিক সম্পাদক, রুকু সরদারকে অর্থ সম্পাদক, শামিম হোসেন প্রান্তকে সহ অর্থ সম্পাদক, নয়ন হোসেনকে দপ্তর সম্পাদক, সজিব হাসানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, রাইসুল ইসলাম শৈবালকে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, আহসান হাবিব শিমুলকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, হাসেম আলী খন্দকারকে আইন বিষয়ক সম্পাদক, আমান হোসেনকে স্বাস্থ্য সম্পাদক করা হয়।

কমিটিতে নির্বাহী সদস্যরা হলেন- ফিরোজ মামুন, আরমান হোসেন পলাশ, এমরান শাহ, মোরশেদ হোসেন, ফাহাদ আহম্মেদ সৈকত, লাবু শেখ, ইশতিয়াক আহম্মেদ তরুন, মোহাম্মদ ইউসুফ পাশা, জাহিদ হাসান শুভ ও তানভির গালিব।

নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, উনারা আমাদের উপর যে দায়িত্ব দিয়েছেন তা পালন করার চেষ্টা করবো। সেই সাথে পরিবেশ রক্ষায় ও জলবায়ু পরিবর্তনে জনসচেতনতা সৃষ্টিসহ সকলকে নিয়ে কাজ করবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড