• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাছের সঙ্গে এ কেমন শত্রুতা? 

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৫ নভেম্বর ২০২২, ১২:৫৫
গাছের সঙ্গে এ কেমন শত্রুতা? 

মানিকগঞ্জের সিংগাইরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের বিরুদ্ধে রাতের আঁধারে কাঠ গাছের চারা কেটে ফেলার অভিযোগ উঠেছে। উপজেলার জয়মন্টপ ইউনিয়নের চর নয়াডাঙ্গি এলাকায় এ ঘটনা ঘটে।

গত রবিবার রাতের আঁধারে কাঠ গাছের চারা কেটে ফেলে দুর্বৃত্তরা। এ বিষয়ে গত সোমবার বিকালে ভুক্তভোগী কাজী মিনহাজ উদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, চর নয়াডাঙ্গি এলাকার কাজী মিনহাজ উদ্দিন ও একই এলাকার কাজী আক্রাম হোসেনের সাথে দীর্ঘ দিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। গত শনিবার বিরোধপূর্ণ জমি নিয়ে এলাকায় গ্রাম্য সালিস হয়। ওইদিন কাজী আক্রাম হোসেন গ্রাম্য সালিসের রায় না মেনে চলে যান।

কাজী মিনহাজ উদ্দিন বলেন, জমিসংক্রান্ত মামলায় কাজী আক্রাম আমাদের সাথে হেরে যায়। এছাড়া গ্রাম্য সালিসের রায়ও তারা মানেন না। গত শনিবার সালিসে হেরে গিয়ে রবিবার রাতের আঁধারে আমার মেহগনির চারাসহ ৮টি গাছ কেটে ফেলে।

অভিযুক্ত কাজী আক্রাম হোসেন বলেন, কাজী মিনহাজ উদ্দিনের সাথে আমাদের জমিসংক্রান্ত বিরোধ আছে। কিন্তু তার গাছের চারা কে কেটেছে তা আমার জানা নেই।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড