• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুয়েতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১৫ নভেম্বর ২০২২, ১২:৪৬
কুয়েতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রবাসীর মৃত্যু

মধ্যপ্রাচ্যের মুসলিম অধ্যুষিত দেশ কুয়েতে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের মিরসরাই উপজেলার বাসিন্দা প্রবাসী মোহাম্মদ ইয়াসিনের (৫০) মৃত্যু হয়েছে। গত রবিবার স্থানীয় সময় দিবাগত রাতে দেশটির জাহারা হাসপাতালে তিনি মারা যান।

এর আগে বুকে ব্যথা উঠলে অন্য প্রবাসীরা তাকে ওই হাসপাতালে ভর্তি করান। আইনি প্রক্রিয়া শেষে গত সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় এয়ার অ্যারাবিয়ার একটি বিমানযোগে ইয়াসিনের মরদেহ দেশে পাঠানো হয়।

তিনি মিরসরাই উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নে ৮নং ওয়ার্ডের বাদামতলা এলাকার হাজী মোবারক আলী বাড়ির মৃত মনির আহম্মদের পুত্র। তিনি ২ মেয়ের জনক।

নিহতের ফুফাতো ভাই মোহাম্মদ রাসেল জানান, ৩০ বছরের বেশি সময় ধরে তিনি কুয়েতে অবস্থান করছেন। তিনি একটি ট্রান্সপোর্ট কোম্পানিতে কাজ করতেন। গত রবিবার মধ্যরাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে অ্যাম্বুলেন্সযোগে তাকে জাহারা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি জানিয়েছেন, সোমবার জোহরের নামাজের পর সাবাহ হাসপাতালের সামনে ইয়াসিনের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

হিঙ্গুলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য কামরুজ্জামান জানান, ইয়াছিন আমার এলাকার বাসিন্দা। ৩০ বছর ধরে তিনি প্রবাসে রয়েছেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার সন্ধ্যায় তার মরদেহ দেশে কুয়েত থেকে দেশে পাঠানো হয়েছে। মঙ্গলবার সকাল লাশ দেশে আসার কথা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড