• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামবাসীর সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু, আহত ১০

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

১৪ নভেম্বর ২০২২, ১৬:২৯
গ্রামবাসীর সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু, আহত ১০
উদ্ধারকৃত মরদেহ (ছবি : অধিকার)

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় পান বরজে চুরির ঘটনায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে সাইদ বিশ্বাস (৫০) নামে এক কলা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ সোমবার (১৪ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার উমেদপুর ইউনিয়নের কেষ্টপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাইদ কেষ্টপুর গ্রামের মৃত জাবেদ বিশ্বাসের ছেলে।

উমেদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান জানান, গত বৃহস্পতিবার কেষ্টপুর গ্রামের দেব প্রসাদের পানের বরজে চুরির ঘটনায় এক ব্যক্তিকে জরিমানা করা হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরই জেরে সোমবার সকালে কেষ্টপুর গ্রামের তরিকুল নামের এক ব্যক্তি বিএলকে বাজারে তেল কিনতে এলে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কপিল বিশ্বাসের সমর্থকরা তার ওপর হামলা চালায়।

তিনি জানিয়েছেন, এ ঘটনাকে কেন্দ্র করে আব্দুল মান্নানের সমর্থক এবং কপিল বিশ্বাসের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সাইদ বিশ্বাসসহ অন্তত ১০ জন আহত হন। আহত সাইদকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

৪নং ওয়ার্ডের ইউপি সদস্য কপিল বিশ্বাস বলেন, মান্নানের সমর্থকরা আগে তার সমর্থকদের ওপর হামলা চালায়। এরপর সংঘর্ষের ঘটনা ঘটে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা শোনার পর পুলিশ দ্রুত সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

উল্লেখ্য, তাই ফের অপ্রত্যাশিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করেনি কোনো পক্ষ বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড