• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে মোটরসাইকেলের ধাক্কায় ঝরল বৃদ্ধের প্রাণ

  সুলতান আহমেদ, মান্দা (নওগাঁ)

১৪ নভেম্বর ২০২২, ১৬:০৬
সড়কে মোটরসাইকেলের ধাক্কায় ঝরল বৃদ্ধের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নওগাঁর মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। আজ সোমবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার পাজরভাঙা বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তির নাম মজিবর রহমান (৭০)। তিনি উপজেলার পার-নুরুল্যাবাদ গ্রামের বাসিন্দা।

ঘটনা সময় তিনি মুঠোফোনে ফ্লেক্সিলোড করতে বাড়ি থেকে পাজরভাঙা বাজারে যান। এরপর বাজারে একটি দোকানে ফ্লেক্সিলোড করে রাস্তা পার হওয়ার সময় তিনি দুর্ঘটনার কবলে পড়েন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, আত্রাই নদীর দক্ষিণ তীরে মজিবর রহমানের বাড়ি। সকালে নৌকায় করে নদী পার হয়ে তিনি নদীর উত্তর তীরে অবস্থিত পাজরভাঙা বাজারের যান। বাজারে একটি দোকানে ফ্লেক্সিলোড করে রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি রাস্তার মধ্যে ছিটকে পড়েন।

এরপর স্থানীয় জনগণ তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী জানান, মোটরসাইকেলের ধাক্কায় একজন পথচারী নিহতের ঘটনার কথা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মরদেহের ময়নাতদন্ত ও পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড