• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মার্কেটের মালিকানা নিয়ে দ্বন্দ্বে যুবককে ছুরিকাঘাত

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

১৪ নভেম্বর ২০২২, ১৩:২১
মার্কেটের মালিকানা নিয়ে দ্বন্দ্বে যুবককে ছুরিকাঘাত
হাসপাতালে চিকিৎসাধীন আহত যুবক (ছবি : অধিকার)

চট্টগ্রামের রাউজানে মার্কেটের মালিকানা নিয়ে সিরাজুল ইসলাম (২৭) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। গত রবিবার রাতে রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খানপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

হামলায় আহত সিরাজ ওই এলাকার জনব আলীর ছেলে বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য জানে আলম জানান, তার ওয়ার্ডের অজগর ও সিরাজ দুই চাচাতো জেঠাতো ভাইয়ের মধ্যে পাহাড়তলী বাজারের মার্কেট নিয়ে বিরোধ চলে আসছিল। আজগরের খালাতো ভাই ও সাবেক ইউপি সদস্যের ছেলেরা খালাতো ভাইয়ের পক্ষ নিয়ে সিরাজুল ইসলামকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নোয়াপাড়া পাইওনিয়র হাসপাতালে নিয়ে যান। এরপর অবস্থা অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. রোকন উদ্দিন বলেন, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের জুয়েল, হায়দার ও কায়েসের সঙ্গে বাকবিতণ্ডার এক পর্যায়ে সিরাজকে ছুরিকাঘাত করা হয়। সিরাজের মাথায়, পায়ে ও পেটে মারাত্মক জখম হয়েছে বলে শুনেছি। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন তার স্বজনরা। পাহাড়তলী চৌমুহনী বাজারের মার্কেট ( বহুতল ভবন) নিয়ে বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন, পাহাড়তলীতে দুপক্ষের মারামারিতে একজন গুরুতরসহ কয়েকজন আহত হয়েছে বলে খবর পেয়েছি। এখনো কেউ অভিযোগ করেনি। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে বলে জেনেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড