• রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীর আপত্তিকর ভিডিয়ো ছড়িয়ে শ্রীঘরে ভারতীয় যুবক

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৪ নভেম্বর ২০২২, ১৩:১৬
কিশোরীর আপত্তিকর ভিডিয়ো ছড়িয়ে শ্রীঘরে ভারতীয় যুবক
কিশোরীর আপত্তিকর ভিডিয়ো ধারণ ও অভিযুক্ত ভারতীয় যুবক (ফাইল ছবি)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রতীকান্ত সামন্ত (২৩) নামে এক ভারতীয় যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। ভারতীয় ওই তরুণ মঠবাড়িয়ার এক কিশোরীকে অপহরণ চেষ্টা এবং মেয়েটির ছবি আপত্তিকর এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়।

গত শনিবার দিনগত রাতে মঠবাড়িয়া পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের টিএন্ডটি রোডের অমৃত সাধুর বাড়ির সামনের সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার (১৪ নভেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

ভারতীয় তরুণ রতিকান্ত সামান্ত জোর করে মেয়েটিকে মোটরসাইকেলে তোলার সময় এলাকাবাসী আটক করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে ওই তরুণকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রতীকান্ত সামন্ত পার্শ্ববর্তী দেশ ভারত এর পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার বরদা গ্রামের লক্ষ্মীকান্ত সামন্তর ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভারতীয় নাগরিক রতিকান্ত সামন্তর সাথে মঠবাড়িয়ার এক কিশোরীর সাথে এক বছর পূর্বে অনলাইন পাবজি গেমস খেলাকে কেন্দ্র করে পরিচয় ঘটে। পরে তাদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে রতীকান্ত কিশোরীর সাথে মোবাইল ফোনের ভিডিয়ো কলে কথা বলে। এ সময় রতীকান্ত সুকৌশলে কিশোরীর ছবি ও ভিডিয়ো মোবাইলে ধারণ করে।

পরবর্তীকালে কিশোরীর মুখমণ্ডলের ছবি ও ভিডিয়ো অশ্লীল এডিট করে সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে কিশোরীকে কথা বলতে বাধ্য করে। এক পর্যায় কিশোরী কথা বলা বন্ধ করে দিলে অশ্লীল এডিট করা ছবি ও ভিডিয়ো যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয় রতীকান্ত।

এ বিষয়টি কিশোরীর বাবার নজরে আসলে মানসম্মানের কথা চিন্তা করে কথা বলা শুরু করে কিশোরী। এরপর রতীকান্ত সামন্ত কিশোরীকে ভারত নিয়ে যাওয়ার জন্য প্রস্তাব দিলে মেয়েটি তা প্রত্যাখ্যান করে। সম্প্রতি রতীকান্ত ভারত থেকে বাংলাদেশে এসে মেয়েটিকে তুলে নেওয়ার নানা ফন্দি আঁটে।

শনিবার সন্ধ্যার পরে অজ্ঞাতনামা তিন-চারজন লোকের সহযোগিতায় রতীকান্ত কিশোরীকে বাড়ির পাশের পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের টিএন্ডটি সড়কে দেখা করার জন্য মেয়েটিকে আসতে বলে। এ সময় ওই রাস্তার উপরে মোটরসাইকেল নিয়ে পূর্বে থেকে ওত পেতে থাকা তিন-চারজন লোক নিয়ে কিশোরীকে রাস্তায় একা পেয়ে মুখ চেপে ধরে জোর পূর্বক মোটরসাইকেলে তোলার চেষ্টা চালায়।

স্থানীয় লোকজনের সন্দেহ হলে ভারতীয় যুবককে এলাকাবাসি মিলে আটক করে রাখে। এ সময় রতীকান্ত সামন্তকে ধরে কিশোরীর বাবাকে সংবাদ দেয়। পরবর্তী সময়ে তার বাবা পুলিশে সংবাদ দিলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে রতীকান্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে ভারতীয় তরুণ রতীকান্তসহ অজ্ঞাত তিনজনকে আসামি করে গতকাল রবিবার মঠবাড়িয়া থানায় অপহরণ ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার ঘটনা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভারতীয় ওই তরুণকে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত তরুণকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড