• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাল্টা বাগানে পড়ে আছে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১৪ নভেম্বর ২০২২, ১২:০১
মাল্টা বাগানে পড়ে আছে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নওগাঁর পোরশায় অজ্ঞাত ‘মানসিক ভারসাম্যহীন’ এক ব্যক্তির (৪৩) লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী। রবিবার (১৩ নভেম্বর) বিকালে উপজেলার তেঁতুলিয়া বাজার এলাকার একটি মাল্টার বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঐ অজ্ঞাত ব্যক্তি প্রায় ৫ বছর পূর্বে এ এলাকায় এসেছিলেন। তিনি ‘মানসিক ভারসাম্যহীন’ ছিলেন বলেও জানান স্থানীয়রা।

তেঁতুলিয়া ইউপির গ্রাম পুলিশ মানিক হোসেন জানান, অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন ঐ ব্যক্তি এখানে আসার পর থেকে তেঁতুলিয়া বাজারসহ এ এলাকার রাস্তার ধারে ঘোরাঘুরি করতেন। বাজারের দোকানদার বা কখনো স্থানীয়দের দেওয়া খাবার খেতেন তিনি। থাকতেন কখনো রাস্তার ধারে, কখনো বাজারের আশপাশে। রোববার বিকেলে স্থানীয়রা মাল্টার বাগানে তার লাশ দেখতে পেয়ে পোরশা থানা পুলিশকে খবর দেয়।

পোরশা থানার ওসি জহুরুল হক জানান, আমরা স্থানীয়দের দেওয়া খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। উদ্ধারকৃত লাশের ডান চোখ উপরে ফেলা ছিল। শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও রক্তাক্ত ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড