• রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে তানু হত্যার প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ

  সাইফুল ইসলাম, শরীয়তপুর

১৪ নভেম্বর ২০২২, ১০:৫৮
বাগেরহাটে তানু হত্যার প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ

বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নূরে আলম তানু ভুঁইয়া হত্যাকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দল। রবিবার (১৩ নভেম্বর) বিকাল ৫টায় শরীয়তপুর শহীদ বীর শ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়াম থেকে বঙ্গবন্ধু কলেজ পর্যন্ত বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন- আওয়ামী সরকার ফ্যাসিবাদী সরকার এই সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না। এই সরকার গুম খুন হত্যার সরকার।

তাদের দাবি, আওয়ামী লীগের সন্ত্রাসীদের গুলিতে বাগেরহাট জেলার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতা নূরে আলম ভূঁইয়া তনু হত্যার প্রতিবাদে আজকের এই আমাদের বিক্ষোভ সমাবেশ আমরা চাই অতিদ্রুত তানু হত্যার বিচার কাজ শুরু হোক।

নেতাকর্মীদের অভিযোগ- এই সরকার ভয় পেয়েছে আমাদেরকে ১২ নভেম্বর ফরিদপুর বিভাগীয় সমাবেশের দিন গাড়ি-ঘোড়া সব বন্ধ করে দিয়েছে এবং কি ইন্টারনেটসহ সকল যান চলাচল বন্ধ করে দিয়েছে।

এর আগে গত শুক্রবার রাত ৯টার দিকে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার বগা ক্লিনিক মোড় এলাকায় ফরিদ নামে এক ব্যক্তির গুলিতে নিহত হন নুরে আলম তানু ভুঁইয়া। তানু শহরের বাসাবাটি এলাকার বাসিন্দা ছিলেন। জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকের দায়িত্বে আসার আগে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

পরে শনিবার দুপুরে জানাজা শেষে সরুই কবরস্থানে সাবেক এ ছাত্র নেতাকে দাফন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড