• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিবিকে দেখে মাদক ফেলে পালাল কারবারি

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১৩ নভেম্বর ২০২২, ১৬:২৬
বিজিবিকে দেখে মাদক ফেলে পালাল কারবারি

কক্সবাজারের টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুই কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৩০ হাজার পিস ইয়াবা বড়ি ফেলে পালাল এক কারবারি। যার আনুমানিক মূল্য প্রায় ১১ কোটি ৪৬ লাখ টাকা।

শনিবার (১২ নভেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমে জানান, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদার নাফ নদীর বেড়িবাঁধ এলাকায় শুক্রবার রাত আটটার দিকে এ অভিযান চালানো হয়েছে।

তিনি আরও বলেন, শুক্রবার রাতে নাফ নদী অতিক্রম করে মিয়ানমার থেকে এক ব্যক্তি একটি প্লাস্টিকের ব্যাগ হাতে নিয়ে বেড়িবাঁধের উপর দিয়ে হেঁটে আসার সময় বিজিবির টহল দলের সদস্যদের দেখে ব্যাগটি ফেলে নাফ নদীতে ঝাঁপ দিয়ে সাঁতরিয়ে মিয়ানমারের পালিয়ে যান। পরে ব্যাগটি উদ্ধার করে ব্যাগের ভেতর থেকে ২ কেজি ১১২ গ্রাম আইস ও ৩০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি জানান, উদ্ধার করা ইয়াবা বড়ি ও ক্রিস্টাল মেথ আইস মাদকগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। সকলের উপস্থিতিতে মাদকগুলো ধ্বংস করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড