• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের পোশাক পড়ে ডাকাতি, ৪৩ লাখ টাকা লুট

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৩ নভেম্বর ২০২২, ১৬:১৯
পুলিশের পোশাক পড়ে ডাকাতি, ৪৩ লাখ টাকা লুট

গায়ে পুলিশের পোশাক। কোমরে পিস্তল। পায়ে বুট। কাঁধে অস্ত্র। এভাবেই সজ্জিত হয়ে পুলিশের পরিচয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে বাঘাবাড়ি নৌ-বন্দরের উত্তরবঙ্গ ট্যংকলরী শ্রমিক ইউনিয়নসহ ৪টি প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা। এমন দুর্ধর্ষ ঘটনায় এলাকায় আতংক দেখা দিয়েছে।

গত শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার গভীর রাতে উপজেলার বাঘাবাড়ি নৌ-বন্দরে অবস্থিত উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে স্পিড বোর্ট যোগে একদল ডাকাতদল বাঘাবাড়ি নৌ-বন্দরে আসে উত্তরবঙ্গ ট্যাংকলরী কার্যালয়ে প্রবেশ করে। এ সময় প্রথমে নাইটগার্ড মোতালেব ও মহর চাঁদকে হাত-পা ও মুখ বেধে একটি ঘরের মধ্যে আটকে রাখে আশপাশে থাকা সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে ডাকাতেরা। পরে ডাকাতরা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন, পরিবহন শ্রমিক সমিতি, নয়নের আলো শ্রমিক সমিতি, ও মটর পরিবহন শ্রমিক ইউনিয়নে থাকা নগদ প্রায় ৪৩ লক্ষ ৫০ হাজার লুট করে নিয়ে গেছে।

উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহজাহান সিরাজ জানান, শুক্রবার বন্ধের দিন থাকায় ডাকাতরা বাঘাবাড়ি নদী দিয়ে স্পিড বোর্ট নিয়ে এবং পুলিশের পোশাক পড়ে দেশীয় অস্ত্রে সজ্জে সজ্জিত হয়ে ডাকাতি করে পালিয়ে যায়। এতে ৪টি প্রতিষ্ঠানের প্রায় ৪৩ লক্ষ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, খবর পেয়ে সকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা তদন্ত করছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড