• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্মীয়র বাড়ি থেকে নিজগৃহে ফেরা হলো না গৃহবধূর 

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

১৩ নভেম্বর ২০২২, ১৩:৩২
আত্মীয়র বাড়ি থেকে নিজগৃহে ফেরা হলো না গৃহবধূর 

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক গৃহবধূর নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ও সন্তান।

নিহত নারীর নাম তানিয়া খাতুন (২৫)। আর আহতরা হলেন- নিহতের স্বামী মো. আনোয়ার হোসেন (৩৫) ও তাদের একমাত্র মেয়ে তাইবা (৩)। তারা কুষ্টিয়া সদর উপজেলার মটপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যায় কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের লাহিনীপাড়া সৈয়দ মাসুদ রুমী সেতুর টোলপ্লাজা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকচালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে জব্দ করে হাইওয়ে পুলিশ।

এ বিষয়ে নিহতের স্বামী আনোয়ার হোসেন বলেন, শুক্রবার আত্মীয়ের বাড়ি থেকে স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে চেপে নিজ বাড়ির দিকে ফিরছিলাম। পথে সেতুর টোল দিয়ে দশ হাত সামনে যেতেই পিছন থেকে একটি ট্রাক আমাদের ধাক্কা মারে।

এতে আমরা তিনজনই আহত হই। তখন স্থানীয়রা আমাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আমার স্ত্রী তানিয়াকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আমাকে ও মেয়েকে ছেড়ে দেওয়া হয়।

শনিবার (১২ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় বলেন, ট্রাকটি পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড