• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খেলতে গিয়ে চারদিন ধরে নিখোঁজ শিশু ইব্রাহিম

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

১৩ নভেম্বর ২০২২, ১২:৩৮
খেলতে গিয়ে চারদিন ধরে নিখোঁজ শিশু ইব্রাহিম

নওগাঁর আত্রাইয়ের শ্রীধরগুরনই গ্রামে নিজ বাড়ির পাশে খেলতে গিয়ে ইব্রাহিম (৬) নামে এক শিশু গত তিনদিন ধরে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ শিশু ইব্রাহিম উপজেলার শ্রীধরগুরনই গ্রামের মো. হযরত আলীর ছেলে। এ ঘটনায় শুক্রবার রাতে শিশুটির বাবা হযরত আলী আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পুলিশ ও নিখোঁজ শিশুর পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে খেলার কথা বলে শিশু ইব্রাহিম বাড়ি থেকে বের হয়। দুপুর গড়িয়ে বিকাল হলেও সে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি।

পরে বাড়ির পাশের নদীতে স্থানীয় জেলে, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও ডুবারু টিম দীর্ঘ সময় ধরে খোঁজাখুঁজি করেও শিশুটির কোনো সন্ধান না পেলে শিশুটির বাবা শুক্রবার রাতে আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, গত শুক্রবার রাতে শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করার পর থেকে এ বিষয়ে তদন্ত চলছে। শিশুটির সন্ধানের জন্য দেশের বিভিন্ন থানায় ছবিসহ পরিচয় পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড