• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির নৈরাজ্য ঠেকাতে রাজপথে ছাত্রলীগের বিক্ষোভ

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৩ নভেম্বর ২০২২, ১১:৩২
বিএনপির নৈরাজ্য ঠেকাতে রাজপথে ছাত্রলীগের বিক্ষোভ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (১২ নভেম্বর) বিকালে উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল হাসান সবুজের নেতৃত্বে ভুলতা গাউছিয়া এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ছাত্রলীগ নেতা নাজমুল হাসান সবুজ বলেন, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নির্দেশনায় জামাত বিএনপির সকল প্রকার অপশক্তি ঠেকাতে আমরা রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ মাঠে সদা প্রস্তুত রয়েছি।

তিনি আরও বলেন, জামায়াত-বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার নীল নকশা তৈরি করছে। জ্বালাও-পোড়াও ও আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করছে। আমরা সে সকল সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে মাঠে সবসময় ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা জোনায়েত হাসান মানিক, শাকিল মিয়া, বিজয়, জিতু, মারুফ, মাসুম, রানা, বিজয়, রুহুল, রাজু, নিশু প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড