• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ২৬ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী ঝুমুর

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

১৩ নভেম্বর ২০২২, ১১:১২
নিখোঁজের ২৬ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী ঝুমুর
নিখোঁজ স্কুলছাত্রী জুলেখা খাতুন ঝুমুর (ফাইল ছবি)

নিখোঁজের ২৬ দিনেও উদ্ধার হয়নি ঝিনাইদহের শৈলকুপার স্কুলছাত্রী জুলেখা খাতুন ঝুমুর। গত ১৭ অক্টোবরে শৈলকুপার মৌবন মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার সময় নিখোঁজ হয় সে। মেয়েকে হারিয়ে তার পরিবার শোকে মুর্চ্ছা যাচ্ছে বারবার।

জুলেখা খাতুন ঝুমুর শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের ব্রক্ষপুর গ্রামের উম্মে কুলসুমের মেয়ে ও মৌবন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

ঝুমুরের মাতা উম্মে কুলসুম জানান, ১৭ অক্টোবর সকাল ৯টার সময় আমার মেয়ে স্কুলে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। এরপর সে আর বাড়ীতে ফিরে আসেনি। অনেক খোজাখুজির পরও ঝুমুরের কোন সন্ধান মেলেনি। এ ব্যাপারে ঝিনাইদহের শৈলকুপা থানায় ৬ নভেম্বর একটি সাধারন ডায়রি করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মেয়েটি উদ্ধারে তৎপরতা চালিয়ে যাচ্ছি। উদ্ধার হলে এর প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে।

উল্লেখ্য, যদি কেউ নিখোঁজ মেয়েটির সন্ধান পেয়ে থাকেন তাহলে শৈলকুপা থানায় যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড