• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালের পানিতে ভাসছিল ভবঘুরে নারীর লাশ

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১২ নভেম্বর ২০২২, ১৬:৫৪
খালের পানিতে ভাসছিল ভবঘুরে নারীর লাশ

মানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত মানুষিক প্রতিবন্ধী ও ভবঘুরে এক নারীর (৪০) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) সকালে উপজেলার ধল্লা ইউনিয়নের মেদুলিয়া (ডাবল ব্রিজ), হেমায়েতপুর-সিংগাইর আঞ্চলিক মহাসড়কের পাশের খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, সকালে স্থানীয়রা খালের পানির মধ্যে ঘাসের ভিতর অজ্ঞাত ওই নারীর মরদেহ দেখতে পান। পরে স্থানীয় ইউপি সদস্য ও থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করেন।

উদ্ধারকৃত নারীর মরদেহে ধবল রোগের সাদা চিহ্ন, বাম হাত ভাঙা ছিল। তিনি একজন ভবঘুরে ও মানুষিক প্রতিবন্ধী (পাগল) ছিল বলে প্রশাসন ও স্থানীয়রা নিশ্চিত করেন।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) আবদুল্লাহ আল ইমরান, থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা, ওসি (তদন্ত) সুমন কুমার আদিত্য, ধল্লা ফাঁড়ি ইনচার্জ রফিকুল ইসলাম, জেলা পিবিআই কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড