• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জন্ম নিবন্ধনের ফর্ম আনতে গিয়ে মেম্বরের পাশবিকতার শিকার কিশোরী

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

১২ নভেম্বর ২০২২, ১৬:৩১
জন্ম নিবন্ধনের ফর্ম আনতে গিয়ে মেম্বরের পাশবিকতার শিকার কিশোরী
পাশবিকতার শিকার কিশোরী (ফাইল ছবি)

ঝিনাইদহের শৈলকূপায় জন্ম নিবন্ধনের ফর্মে সাক্ষর নিতে গিয়ে আনোয়ার হোসেন নামে এক মেম্বার কর্তৃক কিশোরী ধর্ষণের স্বীকার হয়েছে। মেয়েটি এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন। ঘটনাটি উপজেলার সারুটিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে ঘটেছে।

আনোয়ার হোসেন সারুটিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বর ও কৃষ্ণনগর গ্রামের মৃত মোজাহার শেখের ছেলে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে কৃষ্ণনগর গ্রামের দিনমজুর কফিল উদ্দিন শেখের বড় মেয়ে সদ্য এসএসসি পরীক্ষা দেয়া মেয়েটি তার জন্ম নিবন্ধনের ফর্মে সাক্ষর আনতে যায় কাতলাগাড়ী বাজারে আনোয়ার মেম্বারের বাসায়। এ সময় ফাকা বাসায় তুলিকে একা পেয়ে জোরপূর্বক টেনে-হিচড়ে তিন তলায় নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে বিষয়টা কাউকে না জানাতে বলে এবং বললে তাকে হত্যার হুমকি দেয় ধর্ষক আনোয়ার।

মেয়েটি বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়ল সে তার পিতা-মাতাকে সব খুলে বলে। বিষয়টি জানা জানি হলে আনোয়ার মেম্বার আপোষ মীমাংসার চেষ্টা করেন। ভুক্তভোগীর পরিবার এতে রাজি না হওয়ায় তাদেরকে দেখে নেওয়ার হুমকি দেয়। অসহায় পরিবারটি এখন প্রাণনাশের হুমকি পেয়ে ভয়ে আতংকিত হয়ে আছে।

এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে শুক্রবার শৈলকূপা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৬, তাং ১১-১০-২২ ইং। মামলা দায়েরের পর থেকে আনোয়ার মেম্বার গা ঢাকা দিয়েছেন।

শৈলকূপা থানার তদন্ত (ওসি) ঠাকুর কুমার দাস বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানায়, আসামি আনোয়ার হোসেনকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড