• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোরাই মালামালসহ চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

  কাজী কামাল হোসেন, নওগাঁ

১২ নভেম্বর ২০২২, ১৬:২০
চোরাই মালামালসহ চক্রের পাঁচ সদস্য গ্রেফতার

নওগাঁর রাণীনগর থানা পুলিশ আন্ত: জেলা চোর চক্রের পাঁচজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, চুরি যাওয়া মোটরসাইকেল ও ১৪টি মোবাইল ফোনসহ কয়েক লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে জেলার রাণীনগর থানা প্রাঙ্গণে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্যগুলো জানান অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান।

তিনি জানান, একটি মামলার সূত্র ধরে জেলা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল গত কয়েকদিন জেলার বিভিন্ন উপজেলায় গোপনে অভিযান চালিয়ে এই সক্রিয় সদস্যদের ও চুরি করা মালামাল উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জেলার মান্দা উপজেলার আবিদ্যপাড়া গ্রামের নাছির উদ্দিন প্রামাণিকের ছেলে সান্টু (২৩), একই উপজেলার পারশিমলা গ্রামের ইউনুস আলীর ছেলে সাকিবুর রহমান রনি ওরফে ময়নুল (২৫), পশ্চিম দূর্গাপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে আখতার হোসেন ওরফে আপু (৩৮), আত্রাই উপজেলার চকশিমলা গ্রামের মফিজ সরদার ওরফে উদার ছেলে মামুনুর রশিদ মামুন ওরফে মন্টু (৩২) ও একই উপজেলার হাট কালুপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আবু বক্কর সিদ্দিক (৩২)।

গ্রেফতারকৃতদের শুক্রবার বিকালে ৭ দিনের রিমান্ড আবেদন পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান গাজিউর রহমান।

এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, তদন্ত কর্মকর্তা সেলিম রেজা, থানার সকল কর্মকর্তা-কর্মচারী এবং জেলা ও রাণীনগর উপজেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড