• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রাহকের ৪০ কোটি টাকা হাতিয়ে নিয়ে শ্রীঘরে সমিতির পরিচালক 

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ (জামালপুর)

১২ নভেম্বর ২০২২, ১৫:৩৮
গ্রাহকের ৪০ কোটি টাকা হাতিয়ে নিয়ে শ্রীঘরে সমিতির পরিচালক 
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

গ্রাহকের ৪০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে আকবর হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টর থেকে তাকে গ্রেফতার করা হয়।

আকবর হোসেন দেওয়ানগঞ্জ পৌর শহরের বানিয়ানীর পূর্ব পাড়া গ্রামের সোনা উল্লাহর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর।

জানা গেছে, প্রতারক আকবর হোসেন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার হাতী ভাঙ্গা ইউনিয়নের কাঠারবিল বাজারে যমুনা বহুমুখী সমবায় সমিতি গঠন করেন। নানা প্রলোভন দিয়ে সমিতির সদস্যদের কাছ থেকে প্রায় ৪০ কোটি টাকা হাতিয়ে নেন। এক পর্যায়ে সদস্যরা টাকার চাপ দিলে আকবর হোসেন দুই বছর আগে নিজ গ্রাম ছেড়ে পালিয়ে যায়। পরে আকবর হোসেনের নামে চেক জালিয়াতির ৩টি মামলা ও প্রতারণার কারণে পাঁচটি মামলাসহ মোট আটটি মামলা হয়। আকবর হোসেন আদালতে আত্মসমর্পণ না করায় আটটি মামলায় গ্রেফতারি পরওয়ানা জারি হয়। দীর্ঘদিন প্রচেষ্টার পর দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ ১০ নভেম্বর ঢাকার উত্তরার ৭ নম্বর সেক্টর থেকে তাকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর জানান, গ্রেফতারের পর আকবর হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড