• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুদের টাকা দিতে না পেরে ইজ্জত খোয়ালেন গৃহবধূ 

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১২ নভেম্বর ২০২২, ১৪:২১
সুদের টাকা দিতে না পেরে ইজ্জত খোয়ালেন গৃহবধূ 
গ্রেফতারকৃত আসামিরা ও ইজ্জত খোয়ানো গৃহবধূ (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সুদের টাকা না পেয়ে তিন সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ সদস্যরা। গত বৃহস্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলার তাড়াশ উপজেলার ঈশ্বরপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নুকালি গ্রামের মকে রমজান আলীর ছেলে শেরালী (৪৮) ও একই গ্রামের লতিফ সরকারের ছেলে ইয়াসিন (৩৫)।

শুক্রবার (১১ নভেম্বর) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা জানান র‍্যাব-১২ এর স্কোয়াড কমান্ডার আবুল হাসেম সবুজ। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলার তাড়াশ উপজেলার ঈশ্বরপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার কর হয়। গ্রেফতারের পর তাদের শাহজাদপুর থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, শাহজাদপুর উপজেলায় পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামে সুদের টাকা না পেয়ে গত সোমবার রাতে মদ পান করে তিন সন্তানের জননীর বাসায় গিয়ে গ্রেফতারকৃত শেরালী ও ইয়াসিন অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় ওই গৃহবধূ ঘর থেকে বাইরে বের হলে অভিযুক্তরা জানায়, তার স্বামী ১৬ বছর আগের পাওনা সুদের টাকা না দেয়ায় তাকে বাড়ির বাইরে বেঁধে রাখা হয়েছে। গৃহবধূকে তার স্বামীকে ছাড়িয়ে আনার কথা বলেন অভিযুক্তরা।

তিনি সরল মনে তাদের সাথে বাড়ির বাইরে গেলে তারা তার গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে গত বুধবার এ ঘটনায় তিনি বাদী হয়ে থানায় অভিযোগ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড