• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৩ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী সিটি শাহীন বন্দুকযুদ্ধে নিহত

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১২ নভেম্বর ২০২২, ১০:৩৭
২৩ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী সিটি শাহীন বন্দুকযুদ্ধে নিহত
২৩ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী সিটি শাহীন (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনরবাসন কেন্দ্রের শীর্ষ সন্ত্রাসী শাহীন মিয়া ওরফে সিটি শাহীন র্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ১১টা ৪০ মিনিটে এ তথ্য নিশ্চিত করেন র্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

তিনি জানিয়েছেন, সিটি শাহীনের বিরুদ্ধে ২৩টি মামলা রয়েছে। তাকে ধরতে আমরা অভিযান চালিয়েছিল। দুপুর ২টার দিকে আমাদের উপস্থিতি টের পেয়ে সিটি শাহীনসহ ১০-১২ জনের একটি গ্রুপ আমাদের উদ্দেশ্যে গুলি ছুড়ে। আমরাও পাল্টা গুলি ছুড়লে একটি গুলি সিটি শাহীনের পায়ে লাগে। বাকিরা পালিয়ে যায়। বিকাল সাড়ে ৩টার দিকে সিটি শাহীনকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে আমরা নিয়ে আসি। এদিন বিকাল ৪টা ২০ মিনিটের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।’ সিটি শাহিনের বিরুদ্ধে ২টি হত্যা মামলা, ৩টি মারামারি, ১ পুলিশের উপর হামলা, নারী ও শিশু নির্যাতন, যৌন নিপীড়ন এবং মাদক মামলাসহ ২৩টি মামলা ছিল।

লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন আরও জানান, গত ২৮ সেপ্টেম্বরও সিটি শাহীন অভিযানের সময় আমাদের উদ্দেশ্যে গুলি ছুড়ে ছিল। তবে সৌভাগ্যবশত তার পিস্তল থেকে গুলি বের হয় নাই। আমরা দেখেছি, সে পিস্তল তাক করে আমাদের উদ্দেশ্যে গুলি ছুড়ার চেষ্টা করেছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড