• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাস্তায় বাবার সাথে প্রাণ হারালো ছোট্ট শিশুটিও

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১১ নভেম্বর ২০২২, ২৩:২১
বাবা-ছেলে

গাজীপুরের শ্রীপুরে ড্রামট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ হারালো বাবা ও ছেলে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে বারটার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ সড়কের জৈনা বাজারের শিশুতোষ বিদ্যাঘরের সামনে ড্রাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই বাবা মোখলেছুর রহমান (৩৫) ও চিকিৎসাধীন অবস্থায় তার একমাত্র ছেলে ফয়সাল (১১) নিহত হয়েছে।

নিহতের মোখলেছুর রহমান (৩৫) পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলার বাসিন্দা । সে আবদার গ্রামের সাইল্লাপাড়া এলাকার আলম মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় নাসির গ্লাস কারখানায় চাকরি করতো। তার একমাত্র ছেলে ফয়সাল ফরিদপুর মডেল একাডেমীর পঞ্চম শ্রেণীর ছাত্র ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোখলেছুর রহমান মোটর সাইকেল করে তার একমাত্র ছেলেকে নিয়ে ইউ টার্ন পার হওয়ার সময় এক অটোরিক্সার সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা এক ড্রামট্রাক তাদেরসহ মোটরসাইকেলের উপর দিয়ে চলে যায় এতে ঘটনাস্থলেই মোখলেছুর রহমানের মৃত্যু হয় আর তার ছেলে ফয়সালকে গুরুতর আহত অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পর রাত সাতটার দিকে মারা যায়। এদিকে রিক্সাচালক গুরতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজারের শিশুতোষ বিদ্যাঘরের সামনে ইউটার্ন এলাকা পাড় হচ্ছিল ঢাকাগামী এক ড্রাম ট্রাক। এ সময় মোটরসাইকেলের সাথে ড্রাম ট্রাকের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মোখলেছুর রহমান নিহত হয় ও তার ছেলে ফয়সাল গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড