• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জনতার হাতে আটক টিসিবি'র পণ্য

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১১ নভেম্বর ২০২২, ২৩:০২
টিসিবি

কুড়িগ্রামের চিলমারীতে টিসিবি’র পণ্য খােলাবাজারে বিক্রির পর মালামাল সড়িয়ে নিয়ে যাওয়ার সময় দুই অটােরিক্সাসহ অতিরিক্ত মালামাল আটক করে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটেছে উপজেলার রমনা মডেল ইউনিয়নের জােড়গাছ বাজারে। শুক্রবার দুপুরে এসব পণ্য আটক করে রমনা মডেল ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে। আটককৃত পণ্যগুলার মধ্যে রয়েছে তিন বস্তা ভর্তি (১০০কেজির বস্তা) তেলের বােতল, চিনি ১বস্তা (১০০কেজির বস্তা), ডাল ১বস্তা (৫০ কেজির বস্তা)।

স্থানীয়দের অভিযােগ, শুক্রবার দুপুরে রমনা মডেল ইউনিয়নের টিসিবি ডিলারের গােডাউন থেকে মালামাল নিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ী ফারুক মিয়া ও হােটেল ব্যবসায়ী বিক্রম আলী। এসময় ৩বস্তা ভর্তি (১০০কেজির বস্তা) তেলের বােতল, চিনি ১বস্তা (১০০কেজির বস্তা), ডাল ১বস্তা (৫০ কেজির বস্তা)সহ দুটি অটােরিক্সা আটক করে মালামাল রমনা মডেল ইউপি চেয়ারম্যান গোলাম আশেক আকার জিম্মায় রাখা হয়।

রমনা মডেল ইউনিয়নের জােড়গাছ নতুন বাজারের ঔষধ ব্যবসায়ী মাহমুদুল হাসান জানান, শুক্রবার দুপুরে তার দােকানের সামন দিয়ে ২বার অটােরিক্সা ভর্তি টিসিবির পণ্য নিয়ে যাওয়া পর তৃতীয় বার তার সন্দেহ হলে রিক্সাটি আটক করে জিজ্ঞাসাবাদ করার সময় মালামালগুলি ফারুক মিয়ার দােকান যাচ্ছে বলে জানায় রিক্সাচালক। পরে স্থানীয় জনতা মালামালগুলি ইউনিয়ন পরিষদ চেয়াম্যানের জিম্মায় রাখে। একই ইউনিয়নের জোড়গাছ এলাকার মুকুল মিয়া জানায়,১ম রিক্সার মালামাল ইউনিয়ন পরিষদ রাখার পরে হোটেল ব্যবসায়ী বিক্রম আলীর দােকানের সামন থেকে আরও এক রিক্সা মালামাল জব্দ করা হয়।

হােটেল ব্যবসায়ী বিক্রম আলী জানান, আমার কয়েকটি টিসিবির কার্ড ছিল সেগুলার মাল তুলছি। রিক্সা ভর্তি মালের বিষয় তিনি কিছু জানেন না। টিসিবি ডিলার গওসুল আজমের সাথে কথা হলে তিনি জানান, কার্ড দিয়ে মাল তুলে কয়েকটি মাল একত্রিত করে নিয়ে যাওয়ার পথে রাস্তায় কে বা কাহারা আটক করেছে এ বিষয়ে আমি জানি না।

রমনা মডেল ইউপি চেয়ারম্যান গােলাম আশেক আকা বলেন, টিসিবির মালের বিষয় আমি কিছু জানি না। স্থানীয়রা রাস্তা থেকে অটোরিক্সা ভর্তি টিসিবির মালামাল জব্দ করে পরিষদের গােডাউনে রেখেছে। চেয়ারম্যান হিসাবে বিষয়টি আমার জানা প্রয়ােজন।

এ বিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মাহবুবুর রহমান জানান, বিষয়টি আমি জেনেছি, টিসিবির মাল বাহির বিক্রির কােনো সুযােগ নেই। বিষয়টি তদন্ত করে প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড