• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীমান্তে মোটরসাইকেলসহ ভারতীয় যুবক আটক

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১১ নভেম্বর ২০২২, ১০:৪৭
সীমান্তে মোটরসাইকেলসহ ভারতীয় যুবক আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অবৈধভাবে মোটরসাইকেল নিয়ে সোনাহাট স্থলবন্দর অনুপ্রবেশের দায়ে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি’র) সদস্যরা। আটক ওই যুবকের নাম আবু সায়েদ (১৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো: আব্দুল মোত্তাকিম এসপিপি।

বিজিবি সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে বঙ্গসোনাহাট স্থলবন্দরে শূন্য রেখার আন্তর্জাতিক সীমানা পিলার ১০০৯ এর ভারতীয় অংশের সোনাহাট স্থলবন্দরে একটি গেট খোলা থাকায় যুবকটি মোটরসাইকেল নিয়ে সরাসরি বাংলাদেশে অনুপ্রবেশ করে। পরে বিএসএফ সিসি ক‍্যামেরার ফুটেজ থেকে ছবি সংগ্রহ করে বিজিবি সোনাহাট ক‍্যাম্পকে অবহিত করে।

অপরদিকে স্থলবন্দরের ভারতীয় ব‍্যবসায়ীরা বাংলাদেশের ব‍্যবসায়ীদেরকেও বিষয়টি অবহিত করে। পরে স্থানীয়রা সোনাহাট স্থলবন্দর-ভূরুঙ্গামারী সড়কের ঘুন্টিঘর নামক স্থান থেকে ভারতীয় ওই যুবককে আটক করে বিজিবি সোনাহাট ক‍্যাম্পে সোপর্দ করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ভারতীয় ওই যুবক বিজিবি সোনাহাট ক‍্যাম্পের হেফাজতে আছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো: আব্দুল মোত্তাকিম এসপিপি, জানান, ভুলক্রমে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করেছে। বর্মানে ক্যাম্পে আছে। রাতেই বিএসএফ’র কাছে হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড