• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নুনেরটেক ব্রীজ অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী ও সাংসদদের প্রতি কৃতজ্ঞতা লায়ন বাবুলের

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) :

১০ নভেম্বর ২০২২, ১৭:৩৭
নুনেরটেক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নদী বেষ্টিত চরাঞ্চল মেঘনা নদীর তীরবর্তী নুনেরটেক এলাকায় আইন শৃংখলা নিয়ে মতবিনিময় সভায় বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেকে বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি এ শ্লোগান নিয়ে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে নুনের টেক হাই স্কুলে মতবিনিময় সভায় তিনি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, নুনেরটেক একটি সুবিধা বঞ্চিত এলাকা। এ এলাকায় যাতায়তের সুবিধার্তে শত কোটি টাকায় একটি ব্রিজ নির্মাণে অনুমোদন দেয়া হয়েছে। সাংসদ লিয়াকত হোসেন খোকা এ এলাকার মানুষের কথা চিন্তা করে একটি ওয়ার্ডের জন্য এ বাজেট অনুমোদন করিয়েছেন। তাই প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদের প্রতি কৃতজ্ঞতা। ব্রীজটি নির্মাণ হলে এ এলাকা উন্নয়নের দিকে ধাবিত হবে।

বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। উদ্বোধক ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজওয়ান-উল-ইসলাম। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. আহসানউল্লাহসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড