• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদ্রাসার দপ্তরীকে হত্যার অ‌ভি‌যো‌গে ষষ্ঠ শ্রেণির ছাত্র আটক

  আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার, বান্দরবান

১০ নভেম্বর ২০২২, ১১:৫৩
ছৈয়দুল আমিন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় মাদরাসা দপ্তরীকে হত্যার অভিযো‌গে ছৈয়দুল আমিন না‌মে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

বুধবার (৯ নভেম্বর) রাতে মাদরাসা ছাত্র ছৈয়দুল আমিনকে আটক করে নাইক্ষ্যংছড়ি থানার পুলিশ। পরে তার দেওয়া তথ্য মতে ঘটনাস্থল খানাকা মসজিদের পুকুরের পশ্চিম পাশের ধানক্ষেত থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি দা উদ্ধার করা করা হয়। আটককৃত ছৈয়দুল আমিন নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা এলাকার মো. হোসেনের ছেলে এবং একই মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে খুনের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, আটক ছৈয়দুল আমিন ও নিহত দিদারের মধ্যে গত সোমবার (৭ নভেম্বর) ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীর বিষয়ে তর্কাতর্কি হয়। ওই সময় ছৈয়দুল আমিন সেই ছাত্রীর সঙ্গে ক্লাস রুমে একান্তে কথা বলার সময় দপ্তরী দিদার আলম দেখে ফেলেন। দিদার সেই বিষয়টি মাদরাসা কর্তৃপক্ষকে জানালে ওইদিন মাদরাসায় বৈঠকে বসে শিক্ষকরা। এ ঘটনার একদিন পর গত মঙ্গলবার (৮ ন‌ভেম্বর) রাত ৮ টার দি‌কে দিদার আলমকে চাকঢালা আমতলী বাজার থেকে বাড়ি ফেরার পথে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়।

প‌রে বুধবার (৯ ন‌ভেম্বর) নাইক্ষ‌্যংছ‌ড়ি থানার পু‌লিশ সেই মাদরাসায় বৈঠকের সূত্র ধরে প্রকৃত আসামীকে আটক করতে সক্ষম হয়।

এ ঘটনার বিষ‌য়ে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার (ইমন) জানান, আটক ছৈয়দুল আমিনকে নিয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে একটি রক্তমাখা দা উদ্ধার করে। নারী সংক্রান্ত বিষয়ে এই হত্যাকান্ড সংগঠিত হয়েছে তা অনেকটা নিশ্চিত হওয়া গেছে বলে জানান তিনি।

এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শাহজাহান বলেন, মাদরাসা দপ্তরীকে হত্যার ঘটনায় ছৈয়দুল আমিন না‌মে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র‌কে ‌গ্রেপ্তার করা হয়েছে। তার দেওয়া তথ্য মতে একটি ধারালো দা উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড