• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭২তম জন্মবার্ষিকী পালন

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৯ নভেম্বর ২০২২, ১৬:৩০
গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭২তম জন্মবার্ষিকী পালন

গাজীপুরে প্রয়াত শ্রমিক লীগ নেতা, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও বর্ষীয়ান রাজনীতিবিদ শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) আওয়ামী লীগ, বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে জন্ম বার্ষিকী উদযাপন করা হয়। গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ সকালে আহসান উল্লাহ মাস্টারের নিজ বাড়ি মহানগরের হায়দরাবাদ গ্রামে তার কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া গাজীপুর প্রেসক্লাবের উদ্যোগে সকালে ওই বার্ষিকী উপলক্ষে জেলা শহরের প্রেসক্লাব ভবনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন- প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদুল হক।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মণ্ডল।

আয়োজনটিতে বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এনামুল হক, সহ সভাপতি সৈয়দ লিটন, এম এ ফরিদ প্রমুখ।

উল্লেখ্য, শহীদ আহসান উল্লাহ মাস্টারকে ২০০৪ সালের ৭ মে টঙ্গী এলাকার হায়দরাবাদ গ্রামে স্থানীয় এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে গুলী করে হত্যা করে সন্ত্রাসীরা।

১৯৫০ সালের ৯ নভেম্বর আহসান উল্লাহ মাস্টার ওই গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯৬ ও ২০০১ সালে গাজীপুর ২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। জীবদ্দশায় তিনি জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড