• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্ষুধার্ত মানুষগুলোর মুখে খাবার তুলে দেয়াই তার উদ্দেশ্য

  মো. নুর আলম শেখ মিলন, সদর কুষ্টিয়া (কুষ্টিয়া)

০৯ নভেম্বর ২০২২, ১৬:১৩
ক্ষুধার্ত মানুষগুলোর মুখে খাবার তুলে দেয়াই তার উদ্দেশ্য

সবাই যখন নিজেদের নিয়ে ব্যস্ত তখন কিছু মানুষ মানবতার সেবায় এগিয়ে আসে। সারা দেশে যখন ক্ষুধার্ত মানুষের আহাকার তখন কিছু মানুষ তার মানবতার দিক থেকে গরিব অসহায়ের মুখে হাসি ফোটানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে নিজ কর্মস্থলে ছেড়ে যখন বাসায় ফিরছিলেন; হঠাৎ পথিমধ্যে কিছু অসহায় মানুষগুলো হোটেলের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখে বিশিষ্ট ব্যবসায়ী রিয়াজ মালিথা তাদের কাছে যেয়ে ভাত খাবারের জন্য বলা মাত্রই তারা আনন্দে আত্মহারা হয়ে উঠে।

ক্ষুধার্ত মানুষের হাহাকার দেখে নিজে আবেগ আপ্লুত হয়ে উঠে। এরপর তাদের সাথে নিয়ে হোটেলে খাবার খান।

কুষ্টিয়া আমলা উপজেলা কৃতি সন্তান তরুণ ও যুব সমাজের আইকন, সমাজ সেবক,মানবতার ফেরিওয়ালা রিয়াজ মালিথা। তার লক্ষ্য গরিব-দুঃখী মানুষের সেবা করা। শুধু কুষ্টিয়া জেলার আমলা নয়, যেখানেই সমাজের ছিন্নমূল অসহায় মানুষগুলোর পাশে থাকেন। তিনি বলেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে গরিব দুঃখী ছিন্নমূল অসহায় মানুষের পাশে থাকতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ ধারণ করে সমাজকে পরিবর্তন করতে হলে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে হবে। মানুষকে বন্দুকের নলে ভয় দেখিয়ে নই ভালোবেসে কাছে আনতে হবে। সকলে যদি নিজ নিজ জায়গা থেকে নিঃস্বার্থভাবে সাহায্য সহযোগিতায় এগিয়ে আসে তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে উঠবে। আমি আমার জায়গা থেকে সব সময় অসহায় মানুষদের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড