• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বজনদের দাবি হত্যা

  জে রাসেল, ফরিদপুর

০৯ নভেম্বর ২০২২, ১২:৫৩
গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বজনদের দাবি হত্যা

ফরিদপুরের মধুখালি উপজেলার নওপাড়া ইউনিয়নের সিতারামপুর গ্রামে আফরোজা খাতুন (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ২ নভেম্বর সকালে ওই গৃহবধূর শোবার ঘরের মেঝেতে লাশ পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের দেওয়া খবরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ দিকে নিহতের পরিবারের দাবি- শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে আত্মহত্যা করেছে বলে তা প্রচার করছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী নওপাড়া ইউনিয়নের সিতারামপুর গ্রামের আলী আলম মৃধার ছেলে হুসাইনের সাথে সাত বছর আগে বাগাট ইউনিয়নের মিটাইন গ্রামের আবুল শেখের মেয়ে আফরোজা খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে বিভিন্ন সময় আফরোজার শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের টাকার জন্য ও ছোটখাটো বিষয় নিয়ে আফরোজার ওপর নির্যাতন চালাত।

নিহতের বাবা আবুল শেখ অভিযোগ করে বলেন, আমার মেয়েকে হত্যা করে শ্বশুরবাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচার করে বাড়ি ছেড়ে পালিয়েছে। আফরোজার শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আমার মেয়ে আত্মহত্যা করবে বলে বিশ্বাস হয় না। প্রায় সময়ই আমাদের ফোনে জানাত শ্বশুরবাড়ির লোকজন তার ওপর নির্যাতন চালাচ্ছে। বেশ কয়েকবার আফরোজাকে মেরে আমার বাড়িতে পাঠায় দিছে। পরে শালিস বৈঠক করে আবার নিয়ে গেছে। শ্বশুরবাড়ির লোকজন আমার মেয়েকে মেরে ফেলেছে। আমরা এ বিষয়ে হত্যা মামলার অভিযোগ দিছি।

ঘটনা জানতে আফরোজার শ্বশুরবাড়িতে গেলে সেখানে কাউকে পাওয়া যায়নি।

স্থানীয় ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ফিরোজা বেগম বলেছেন, ঘটনার দিন ভোর ৫টা ৩০ মিনিটের দিকে লোকজনের মাধ্যমে মৃত্যুর খবর জানতে পেরে ঘটনাস্থলে যাই। দেখি মেয়েটির লাশ মেঝেতে পড়ে আছে। বাড়ির লোকজনকে জিজ্ঞাসা করলে তারা জানায়, সে গলায় ফাঁস দিয়েছে। বেঁচে আছে এই ভেবে আমরা লাশটি নামাইছি।

মধুখালি থানার ওসি শহিদুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, নিহতের শ্বশুরবাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে। তাদেরকে আটক করতে আমরা কাজ করছি। তাদের কাছে নিহতের পাঁচ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। তাদের গ্রেফতার করতে পারলে সত্য বেড়িয়ে আসবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড