• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের ধাক্কায় রুপপুর প্রকল্পের শ্রমিকের মৃত্যু

  রাকিব হাসনাত, পাবনা

০৯ নভেম্বর ২০২২, ১০:১৬
ট্রাকের ধাক্কায় রুপপুর প্রকল্পের শ্রমিকের মৃত্যু
রুপপুর প্রকল্প (ফাইল ছবি)

পাবনার ঈশ্বরদীতে ট্রাক চাপায় নির্মাণাধীন (আরএনপিপি) পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত নান্টু বিশ্বাস (৪২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার (৯ নভেম্বর) সকাল সোয়া ৭টার দিকে দাশুডিয়া-লালন শাহ সেতুর দিয়াড় বাঘইল মুজিবর সরদারের রাইচ মিলের সামনে ঘটনাটি ঘটে।

নিহত নান্টু বিশ্বাস রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রোসেম কোম্পানির একজন শ্রমিক এবং উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর বিশ্বাসপাড়ার মজিদ বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান জানান, নান্টু বিশ্বাস মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে কর্মস্থল রুপপুর প্রকল্পে যাচ্ছিলেন। পথে রুপপুর মোড় থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। এ সময় পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

তিনি অভিযোগ করে বলেন- রুপপুর অঞ্চলে প্রায়ই সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটলেও সংশ্লিষ্টদের দুর্ঘটনা রোধে কোনো উদ্যোগ নেই। যার জন্য বারবার তাজা প্রাণ ঝরছে।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ আশিষ স্যানাল জানান, ঘাতক ট্রাকটিকে এখনো শনাক্ত করা যায়নি। নিহতের মরদেহ তার পরিবার নিয়ে গেছে। ট্রাক এবং চালককে আটকের চেষ্টা করা হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড