• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অজানার উদ্দেশ্যে পাড়ি জমানো দুই শিশুকে উদ্ধার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৮ নভেম্বর ২০২২, ১৬:৫১
অজানার উদ্দেশ্যে পাড়ি জমানো দুই শিশুকে উদ্ধার

অজানার উদ্দেশ্য পাড়ি দেওয়া দুই শিশুকে সান্তাহার রেলওয়ে থানাধীন জয়পুরহাট স্টেশন থেকে উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ।

উদ্ধারকৃত আট বছর বয়সী পথহারা যমজ শিশু আব্দুল্লাহ মাহিন ও আব্দুল্লাহ নোহাকে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে রেলওয়ে থানা পুলিশ। ওই দুই শিশু কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার ভাতরা গ্রামের মৃত মাসুমের ছেলে।

সোমবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় শিশুদের বড় ভাই ইবনে ইসায়েত সাফির হাতে তাদের তুলে দেওয়া হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন জানান, ৫ মাস বয়সে শিশু মাহিন ও নোহার বাবা মারা যান। এ কারণে তাদের মা মরিয়ম আক্তার মিনি অন্যত্র বিয়ে হয়। এরপর থেকে তারা ঢাকা মুগদা থানার পূর্ব মানিকনগর ওয়াসা রোড এলাকার ফুপু মনি বেগমের বাসায় থেকে মানিকনগর জামিয়া ইসলামিয়া জহির উদ্দীন আহম্মেদ মাদরাসায় লেখাপড়া করে। হঠাৎ সেখান থেকে বেরিয়ে কমলাপুর রেলস্টেশন এসে ট্রেনে উঠে পড়ে। তারা রবিবার ভোরে জয়পুরহাট স্টেশনে নেমে প্লাটফরমে ঘোরাফেরা করছিল।

এ সময় সান্তাহার রেলওয়ে থানার এসআই মাজেদ ও রেজাউল তাদের দেখতে পান। জিজ্ঞাসাবাদ করলে তাদের গন্তব্য জানাতে না পারায় রেলওয়ে থানায় নিয়ে আসা হয়। এরপর তাদের কাছে থাকা মাদরাসার পরিচয়পত্র থেকে ফোন নম্বর সংগ্রহ করে পরিবারের সাথে যোগাযোগ করা হয়। পরে সোমবার সকালে যমজ দুই শিশুকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড